ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টা, গ্রেপ্তার ৬

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১৫:০৪

গোপালগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টা, গ্রেপ্তার ৬
সংগৃহীত ছবি

গোপালগঞ্জের কাশিয়ানীতে ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে কাশিয়ানী উপজেলার জোতকুরা গ্রাম থেকে এদের আটক করা হয়। পরে শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত ডাকাত দলের সদস্যরা হলেন- ঢাকার সূত্রাপুরের মো. আরিফ হোসেন খান (৩২), সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার হাওড়া গ্রামের মাসুদ রানা (৩০), রাজবাড়ীর বালিয়াকান্দি থানার রামদিয়া গ্রামের লিটন মোল্লা (৩৮), ঠাকুরগাও জেলার রানীসংকৈল থানার কদমপুর গ্রামের কাজল ইসলাম (৩০), দিনাজপুরের বিরল থানার টেগরা মোকলেছুর গ্রামের ফারুক হোসেন (২৬) ও গোপালগঞ্জ সদর থানার ভোজেরগাতী গ্রামের মামুন সরদার (৩০)।

বিষয়টি নিশ্চিত করে কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান জানান, বৃহস্পতিবার দিবগত রাতে উপজেলার পুইশুর ইউনিয়নের জোতকুরা গ্রামে একটি মাইক্রোবাসে করে ৬ ডাকাত প্রবেশ করে। এসময় গাড়িটি মধ্যপাড়ার মজিবর মোল্লার বাড়ির কাছে গেলে স্থানীয়রা তাদের থামার জন্য সিগনাল দিলে দ্রুত ঘুরিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে।

এ সময় গ্রামবাসীর সন্দেহ হলে ডাকাত ডাকাত বলে চিৎকার দিলে চারিদিক ঘিরে ফেললে দুই ডাকাত পালিয়ে গেলেও গাড়ীসহ ৬ ডাকাতকে আটক করে স্থানীয়রা। পরে আটককৃত ডাকাতরা গ্রামবাসীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে স্থান ত্যাগ করার চেষ্টা করে। এ সময় গ্রামবাসী ওই ডাকাতদের আটক করে কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসসহ ৬ ডাকাতকে আটক করে থানায় নিয়ে আসে।

ওসি আরও জানান, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে পোশাক, হ্যান্ড কাপ, পিস্তলের কভার, রিফ্লেক্টিং ভেস্ট একটা, ডুপলিকেট পুলিশ আইডি কার্ড দুইটি, একটি পুলিশ বেল্ট ও গাড়ীতে পুলিশের স্টিকার জব্দ করে।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত