ঢাকা, বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

বন্ধই থাকছে সময় টিভি, রোববার শুনানি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ আগস্ট ২০২৪, ১৮:০৪  
আপডেট :
 ২১ আগস্ট ২০২৪, ১৮:০৮

বন্ধই থাকছে সময় টিভি, রোববার শুনানি

বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির সম্প্রচার ৭ দিনের জন্য বন্ধ রাখতে বলা হাইকোর্টের আদেশ স্থগিত করেননি আপিল বিভাগের চেম্বার জজ আদালত। তবে এ সংক্রান্ত আবেদনের শুনানির জন্য আগামী ২৫ আগস্ট (রোববার) আপিল বিভাগে শুনানির দিন ধার্য করেছেন আদালত। ফলে এ সময় পর্যন্ত টেলিভিনশনটির সম্প্রচার বন্ধ থাকবে বলে জানিয়েছেন আইনজীবীরা।

এ কারণে সময় টিভি আপাতত বন্ধই থাকছে। তবে টেলিভিশনটির অনলাইন নিউজ পোর্টাল সচল রয়েছে।

সময় টিভির ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জোবায়েরের করা আবেদনের পরিপ্রেক্ষিতে বুধবার (২১ আগস্ট) আপিল বিভাগের বিচারপতি মো. আশফাকুল ইসলামের নেতৃত্বাধীন চেম্বার জজ আদালত এ আদেশ দেন।

আদালতে আবেদনের পক্ষে শুনানিতে ছিলেন ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন ও ব্যারিস্টার সাকিব মাহবুব। সময় মিডিয়া লিমিটেডের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী আহসানুল করিম, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। সহযোগিতা করেন অ্যাডভোকেট ফারজানা খান নীলা।

গত সোমবার (১৯ আগস্ট) রাত ১২টার পর বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল সময় টিভির সম্প্রচার বন্ধ করা হয়। এর আগে সময় টিভির সম্প্রচার সাত দিনের জন্য বন্ধের নির্দেশ দেন হাইকোর্ট। সোমবার বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি শশাঙ্ক শেখর সরকারের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

বাংলাদেশ জার্নাল/এসবিটি

  • সর্বশেষ
  • পঠিত