ঢাকা, রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১ আপডেট : ৭ ঘন্টা আগে
শিরোনাম

বাসরঘরে স্বামীর সহযোগিতায় দুই বন্ধু মিলে নববধূকে ধর্ষণ

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুলাই ২০২৪, ২১:৫০

বাসরঘরে স্বামীর সহযোগিতায় দুই বন্ধু মিলে নববধূকে ধর্ষণ
প্রতীকী ছবি

টাঙ্গাইলের কালিহাতীতে স্বামীর সহযোগিতায় বাসরঘরে নববধূকে দুই বন্ধু মিলে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী আব্দুল বাছেদ (২৫) ও বন্ধু জহুরুল ইসলামকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। আরেক বন্ধু পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২৬ জুলাই) এ ঘটনায় ভুক্তভোগীর মা কালিহাতী থানায় বাদী হয়ে স্বামী আব্দুল বাছেদ (২৫) পুকুরিয়া নিকরাইল গ্রামের নুর আমিনের ছেলে, বন্ধু জহুরুল ইসলাম (২৮) একই গ্রামের আব্দুল বাছেদের ছেলে ও রবিন মিয়া (২৬) আক্তার হোসেনের ছেলেকে আসামি করে মামলা দায়ের করেছেন।

স্থানীয়রা ও মামলা সূত্রে জানা যায়, সম্প্রতি বিয়ে করে ওই নববধূকে নিজের বাড়িতে তোলেন বর আব্দুল বাছেদ। বাসররাতে প্রবেশের পর বরের সহযোগিতায় তার দুই বন্ধু কৌশলে ভুক্তভোগী নববধূকে ধর্ষণ করেন। পরে ভূঞাপুর উপজেলার নিকলাপাড়া গ্রামে বাবার বাড়িতে বিয়ের ফিরানিতে গিয়ে ভুক্তভোগী নববধূ বিষয়টি স্বজনদের জানান।

ঘটনাটি জানাজানি হলে পুলিশ বৃহস্পতিবার অভিযুক্ত স্বামী আব্দুল বাছেদ ও বন্ধু জহুরুল ইসলামকে গ্রেপ্তার করে এবং ভুক্তভোগী নববধূকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। স্বামীসহ তার বন্ধুরা এ ঘটনার কথা স্বীকার করেছেন বলে ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির জানিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, শুক্রবার সকালে অভিযুক্ত স্বামী ও তার বন্ধুকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নববধূর শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত