ঢাকা, রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

কুমিল্লায় নিজ ঘরে ব্যবসায়ী খুন

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ২৫ জুলাই ২০২৪, ২১:০৯

কুমিল্লায় নিজ ঘরে ব্যবসায়ী খুন
ছবি: সংগৃহীত

কুমিল্লার লালমাই উপজেলায় নিজ ঘরে সুমন চন্দ্র দে (৩৭) নামে এক ব্যবসায়ী খুন হয়েছেন। নিহতের ভাই শ্রীবাস চন্দ্র দে দাবি করেছেন তার ভাইকে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা বুধবার (২৪ জুলাই) গভীর রাতে কুপিয়ে ও পিটিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের আলীশ্বর এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত সুমন চন্দ্র দে ওই এলাকার বাসিন্দা। তিনি নোয়াখালী থেকে পাইকারি নারিকেল এনে নিজ এলাকায় খুচরায় বিক্রি করতেন। নিহত সুমন ব্যক্তিজীবনে অবিবাহিত।

পেরুল উত্তর ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের সদস্য দিলীপ সিংহ বলেন, সুমনের সঙ্গে তার ভাইদের মাঝে মাঝে ঝগড়া ও মারামারি হত। আমি বিভিন্ন সময়ে তাদের পারিবারিক দ্বন্দ্ব সমাধান করে দিয়েছি। সুমনকে যারা কুপিয়ে হত্যা করেছে তাদের শনাক্ত করে আইনের আওতায় আনা হোক।

লালমাই থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বলেন, নিহতের মাথার সাতটি স্থানে ছুরিকাঘাত ও পিঠে একাধিক লাঠির আঘাতের চিহ্ন রয়েছে। আলামত হিসেবে রক্তাক্ত একটি কম্বল, তার ব্যবহারিত রক্তাক্ত পোশাক ও একটি রুল (লাঠি) উদ্ধার করা হয়েছে। টিনসেড ঘরের দরজা বন্ধ থাকলেও পেছনের জানালা খোলা ছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ বলেন, খবর পেয়ে সকাল সাড়ে ১১টায় ঘটনাস্থলে যাই এবং প্রাথমিকভাবে মনে হয়েছে তাকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত জানতে পরিবারের সদস্যদের পৃথক পৃথকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত