ঢাকা, মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কলেজের অফিস কক্ষে মিলল অধ্যক্ষের মরদেহ

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ০৫ জুলাই ২০২৪, ২১:০০

কলেজের অফিস কক্ষে মিলল অধ্যক্ষের মরদেহ
সাভারে আলহেরা স্কুল অ্যান্ড কলেজ নামে একটি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের অফিস কক্ষ থেকে অধ্যক্ষ শফিকুর রহমানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ছবি: প্রতিনিধি

সাভারে আলহেরা স্কুল অ্যান্ড কলেজ নামে একটি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের অফিস কক্ষ থেকে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ শফিকুর রহমানের (৫২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৫ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে সাভার পৌরসাভার উত্তর রাজাশন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শফিকুর রহমান সাভারের উত্তর রাজাশন এলাকার মো. শামসুদ্দিনের ছেলে এবং আলহেরা স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ হিসেবে দায়িত্বরত ছিলেন।

স্থানীরা জানান, বিকেলে শফিকুর রহমান গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন এমন খবর পেয়ে ঘটনাস্থল জড়ো হন এলাকাবাসী। তখন তারা দেখতে পান, মরদহটি নিহতের পরিবারের সদস্যরা নামিয়ে অফিস কক্ষের বারান্দার মেঝেতে এনে শুইয়ে রেখেছেন। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা এ নিয়ে সংশয় সৃষ্টি হয়েছে স্থানীয়দের মধ্যে।

এদিকে, বিষয়টি নিয়ে নিহতের পরিবারের কোনো লোকজন কথা বলতে রাজি হননি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব সিকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এটি হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি ময়নাতদন্তের পর জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত