ঢাকা, রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

ফ্ল্যাট মালিকের গাড়িচাপায় প্রাণ গেল দারোয়ানের

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৪ জুলাই ২০২৪, ২১:১৮

ফ্ল্যাট মালিকের গাড়িচাপায় প্রাণ গেল দারোয়ানের
দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়িটি। ছবি: সংগৃহীত

রাজধানীর পূর্ব রাজাবাজারে শেলটেক শ্যামলিমা ভবনের গ্যারেজ থেকে গাড়ি বের করার সময় একটি ফ্ল্যাটের মালিক নিয়ন্ত্রণ হারানোয় গেইটের সামনে দাঁড়িয়ে থাকা এক দারোয়ানের প্রাণ গেছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ওই ভবনের সামনে জড়ো হয়ে বিক্ষোভ দেখান। ভবন মালিকের নাম প্রকৌশলী মফিদুল ইসলাম। তিনি সড়ক ও জনপথের সাবেক প্রকৌশলী। আর ভুক্তভোগী দারোয়ানের নাম ফজলুল হক (২৭)।

শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন খান বলেন, প্রকৌশলী মফিদুল ইসলাম ওই ভবনে একটি ফ্ল্যাটের মালিক। তিনি নিজেই গাড়ি চালিয়ে গ্যারেজ থেকে বের হচ্ছিলেন। ফজলুল হক সে সময় গ্যারেজের সামনে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ করে গাড়িটি গ্যারেজের দরজায় ছুটে এসে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই ফজলুল হক মারা যান। এ সময় চালকের আসনে ছিলেন গাড়ির মালিক প্রকৌশলী মফিদুল ইসলাম, যিনি ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। এ ঘটনায় একটি মামলা করা হবে বলেও জানান তিনি।

ওই ভবনের একটি সিসি ক্যামেরার ভিডিওতে দেখা যায়, ভবন থেকে একজন বের হওয়ার পর ফজলুল হক গেইটের সঙ্গে থাকা পকেট গেইটটি বন্ধ করে সেখানে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎই সাদা রঙের টয়োটা প্রিমিও গাড়িটি ছুটে তার ওপর দিয়ে গিয়ে গেইট ভেঙে সামনের ভবনের দেয়ালে ধাক্কা খায়।

দুর্ঘটনায় পড়া গাড়ির চালক পরিচয় দেয়া প্রত্যক্ষদর্শী হাবিবুর পুলিশকে জানান, গাড়ির ব্রেক প্যাড ক্ষয় হইছিল। স্যারে আইসা বলল, গাড়ির ব্রেকপ্যাড কতদূর, কী ক্ষয় হইছে আগে দেখি। স্যারে আইসা গাড়িতে বসল। হালকা একটু এক্সিলারেটর মাইরা সামনে একটু আগাইল। এরপর মনে হয় ব্রেক মারতে গিয়া এক্সিলারেটরে পা পইড়া গেছে। এরপর গাড়ি দৌড় দিয়া গেট ভাইঙা চুইরা গেছে গা। পরে আমি গিয়া স্যাররে গাড়ি থিকা নামাইলাম। স্টার্ট বন্ধ করলাম। পরে তলে দেখি ওই লোক। তারে কোলে কইরা রিকশায় হাসপাতালে নিয়া গেছি। কিছুক্ষণ পর ডাক্তার আইসা কইল, সে মারা গেছে।

বিষয়টি নিশ্চিত করে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বলেন, প্রকৌশলী মফিদুল বীর মুক্তিযোদ্ধা বলে আমরা শুনেছি। এখনও তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত