ঢাকা, রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

৮ বছরের শিশুকে পিটিয়ে হত্যা করল বাবা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৪ জুলাই ২০২৪, ১৮:২০

৮ বছরের শিশুকে পিটিয়ে হত্যা করল বাবা
সংগৃহীত ছবি

রাজধানীর পল্লবীতে জুবায়ের (৮) নামে এক শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার বাবা সেলিম মিয়াকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান এ তথ্য নিশ্চিত করেন।

ওসি বলেন, জুবায়ের তার বাবা সেলিম মিয়ার সঙ্গে পল্লবীর সেকশন ১১ পলাশ নগর এলাকায় বসবাস করতো। তার মাকে কিছুদিন আগে সেলিম তালাক দেন। হয়ত কোনো কারণে উত্তেজিত হয়ে বুধবার রাতে জুবায়েরকে মারধর করেন সেলিম। এতে জুবায়ের অসুস্থ হয়ে পড়ে।

বিষয়টি জানাজানি হলে প্রতিবেশীদের চাপের মুখে সেলিম তার সন্তানকে বৃহস্পতিবার সকালে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জুবায়েরের মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে দুপুর ১২টার দিকে হাসপাতালে যায়। সেখান থেকে জুবায়েরের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি অপূর্ব হাসান আরও বলেন, বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের শুরুতে সেলিম তার ছেলে জুবায়েরকে মারধরের বিষয়টি অস্বীকার করেন। কিন্তু জুবায়েরের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। সেলিমের গ্রামের বাড়ি নরসিংদী সদর উপজেলা এলাকায়।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত