ঢাকা, রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১ আপডেট : ৭ ঘন্টা আগে
শিরোনাম

নড়াইলে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ০৪ জুলাই ২০২৪, ১১:৫৩

নড়াইলে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা
নড়াইলে পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। ছবি: প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় কাজী ইমরান আহমেদ(৪৫) নামের এক পুলিশ কর্মকর্তাকে (এসআই) কুপিয়ে গুরুতর যখম করেছেন দুর্বৃত্তরা। বুধবার (৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পাাংখারচর এলাকার বটতলায় এ ঘটনা ঘটে।

কাজী ইমরান ওই গ্রামের কাজী পাড়ার মৃত কাজী নজির আহমেদের ছেলে। তিনি পুলিশের উপ পরিদর্শক(এস আই) পদে খুলনায় কর্মরত আছেন।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ কর্মকর্তা কাজী ইমরান স্থানীয় এক ভাতিজির বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য খুলনা থেকে গ্রামের বাড়িতে রওনা করেন। বুধবার (৩ জুলাই) আনুমানিক সাড়ে ১০টার দিকে পাংখারচর পাকার মাথা বটতলায় পৌঁছালে দশ থেকে বারো জনের একদল দুর্বৃত্ত ওই কর্মকর্তার গাড়ি চালককে অস্ত্রের মুখে জিম্মি করে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। দুর্বৃত্তের দল আগ্নেয়াস্ত্রের মহড়া দিয়ে স্থানীয়দের ভয়ভীতি দেখিয়ে পালিয়ে গেলে, স্থানীয়রা আহত পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করেন।

স্থানীয় ইউপি সদস্য রানা কাজী বলেন, স্থানীয় আধিপত্যের জেরে ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আরজ আলী কাজী ওরফ লিচু কাজী ও রুবেল সরদারসহ আরও ১০-১২ জন কাজী ইমরান আহমের উপর হামলা চালায়। তাদের কাছে আগ্নেয়াস্ত্র থাকায় স্থানীয় কেউ আমরা আগাতে সাহস পাইনি। ঘটনা ঘটিয়ে তারা ফাকা গুলি ছুড়ে এলাকা ত্যাগ করে। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তাজা বুলেট উদ্ধার করেছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে৷

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত