ঢাকা, শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১ আপডেট : ৮ ঘন্টা আগে
শিরোনাম

দিনাজপুরে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ০২ জুলাই ২০২৪, ২০:৪৪

দিনাজপুরে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার
প্রতীকী ছবি

দিনাজপুরের দ্বিতীয় শ্রেণি পড়ুয়া মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক রবিউল ইসলামকে(২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২ জুলাই) দুপুরে অভিযুক্ত শিক্ষক রবিউল ইসলামকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন।

তিনি জানান, গতকাল সোমবার (১জুলাই) দিনাজপুর শহরের ঠোঙ্গাপট্টি তামীরুল উম্মাহ মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র প্রতিদিনের ন্যায় মাদ্রাসায় যায়। ছুটির একপর্যায়ে মাদ্রাসা শিক্ষক রবিউল ইসলাম কৌশলে ওই ছাত্রকে মাদ্রাসার চতুর্থ তলা নিজস্ব শয়ন কক্ষে ডেকে নিয়ে যায় এবং বিভিন্ন ভয় ভীতি দেখিয়ে তাকে বলাৎকার করে।

বলাৎকারের পর ওই ছাত্রের পায়ুপথ দিয়ে রক্ত নির্গত হতে থাকে। এই বিষয়ে কাউকে কোন কিছু না বলার জন্য ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। ওই ছাত্র ভয়ে কাউকে কিছু না বলে বাড়িতে চলে গেলে তার পায়ুপথ হতে রক্ত নির্গত হলে প্রথমে ছাত্রের পরিবার দিনাজপুর শহরের পাহাড়পুরস্থ লাইফ কেয়ার হাসপাতালে নিয়ে যায় এবং সেখানে ছাত্রের অবস্থা অবনতি হলে বলাৎকারে ঘটনাটি তার পরিবারের নিকট জানান।

পরবর্তীতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন করে কোতোয়ালী থানার ডিউটি পুলিশকে ঘটনাটি জানালে শিক্ষক রবিউল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে ওই ছাত্রের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বলাৎকারের ঘটনায় মাদ্রাসা ছাত্রের বাবা বাদী হয়ে শিক্ষক রবিউল ইসলামকে আসামি করে একটি মামলা দায়ের করে।

অভিযুক্ত শিক্ষক রবিউল ইসলাম (২৮) দিনাজপুর ৫ নং উপশহরের এলাকার বাবুল হোসেন বাবলুর ছেলে।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করার পর আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত