ঢাকা, শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১ আপডেট : ৭ ঘন্টা আগে
শিরোনাম

শয়নকক্ষ থেকে বৃদ্ধের গ লাকাটা মরদেহ উদ্ধার

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ০২ জুলাই ২০২৪, ১৯:৪৪

শয়নকক্ষ থেকে বৃদ্ধের গ লাকাটা মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

ফরিদপুরে একটি বাড়ির শয়নকক্ষ থেকে ময়না বেগম (৬৬) নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২ জুলাই) বিকেলে ফরিদপুরের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসানুজ্জামান ওই বৃদ্ধার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, সোমবার (১ জুলাই) রাতে ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের ‌শিবরামপুর এলাকা থেকে ওই বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। নিহত ময়না বেগম একই এলাকার মৃত গেন্দু মল্লিকের স্ত্রী।

নিহত বৃদ্ধার ছেলে কোরবান মল্লিক জানান, 'সোমবার দুপুর দুইটার দিকে তার মা ময়না বেগম বিছানায় শুয়ে ছিলেন। সন্ধ্যায় তিনি তার মায়ের গলাকাটা অবস্থায় দেখতে পান। এ সময় তিনি চিৎকার করলে তার স্ত্রীসহ আশেপাশের লোকজন ছুটে আসেন। এরপর ময়না বেগমকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার ‌কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে, এ হত্যার ব্যাপারে নির্দিষ্ট করে কিছু জানাতে পারেননি তিনি।'

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য ওই বৃদ্ধার মরদেহ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে প্রেরণ করা হয়েছে। অজ্ঞানামা আসামি করে এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত