ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

ছোট ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বড় ভাইয়ের

  প্রতিনিধি

প্রকাশ : ০২ জুলাই ২০২৪, ১৬:৩৬

ছোট ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বড় ভাইয়ের
ছোট ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বড় ভাইয়ের। ছবি: সংগৃহীত

রংপুরের ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কামরুল হাসান নামে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার বিকেলে রংপুরের মিঠাপুকুর কলেজ মাঠে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্ট চলাকালীন সময় এ দুর্ঘটনা ঘটে।

মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ মঙ্গলবার (২ জুলাই) দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত কামরুল হাসান দুর্গাপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের ভ্যানচালক মানিক মিয়ার ছেলে। কামরুল হাসান মিঠাপুকুর ক্রীড়া উন্নয়ন পরিষদের একজন খেলোয়াড় ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেলে মিঠাপুকুর কলেজ মাঠে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্টের খেলা চলছিল। এ সময় কামরুল হাসানের ছোট ভাই আবু তাহের ক্রীড়া উন্নয়ন পরিষদের বিল্ডিংয়ের ছাদে উঠে খেলা দেখছিল। কামরুল হাসান তার ছোট ভাইকে নামানোর জন্য ছাদে ওঠেন। ওই ছাদের ওপর দিয়ে বিদ্যুতের লাইন গেছে পাশের একটি দোকানে। ছাদ থেকে নামার সময় একপর্যায়ে অসতর্কতাবসত ঝুলন্ত বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হন কামরুল হাসান। স্থানীয়রা তাকে উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক কামরুলকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, কামরুল হাসান ভালো ফুটবল খেলতেন। নিয়মিত ফুটবল খেলার কারণে উপজেলা পর্যায়ে সবার কাছে বেশ পরিচিত ছিলেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘ক্রীড়া উন্নয়ন পরিষদের বিল্ডিংয়ের ছাদ থেকে নিজের ছোট ভাইকে নামাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। কামরুল হাসানের মরদেহ আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত