ঢাকা, বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় শিশুসহ নিহত ২

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০১ জুলাই ২০২৪, ১৭:৫২

বগুড়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় শিশুসহ নিহত ২
ফাইল ছবি

বগুড়ার নন্দীগ্রামে কাভার্ড ভ্যানের ধাক্কায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরও দুইজন। রোববার দিবাগত রাত ১১টায় উপজেলার রণবাঘা বগুড়া-নাটোর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- কুড়িগ্রামের ফুলবাড়ীর গফুর উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম এবং কুষ্টিয়া ভেড়ামারার বেলাল হোসেনের ছেলে বায়েজিদ। শহিদুল ইসলাম আরএফএল গ্রুপের সেলসম্যান হিসেবে কর্মরত ছিল। এছাড়াও নিহত বায়েজিদের বাবা বেলাল হোসেন ও তার মা সাথী খাতুন গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসাইন এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, শহিদুল ইসলাম এবং বেলাল হোসেন বগুড়ায় আরএফএল গ্রুপে চাকরি করেন। তারা রাতে কাভার্ড ভ্যানে করে বগুড়ার দিকে আসছিলেন। ওই ভ্যানে বেলালের স্ত্রী সাথী এবং তাদের তিন বছর বয়সী ছেলে বায়েজিদও ছিল। পথিমধ্যে নন্দীগ্রাম উপজেলার রনবাঘা কৈগাড়ি খানকা শরীফের সামনে বগুড়া-নাটোর আঞ্চলিক মহাসড়কে ওই কাভার্ড ভ্যান পেছন থেকে অজ্ঞাতনামা ট্রাককে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানে থাকা শহিদুল ইসলাম ঘটনাস্থলে মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় বেলাল, সাথী ও বায়েজিদকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পর বায়েজিদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর দুইজন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। নিহতদের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত