ঢাকা, মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

অটোরিকশা চালককে মারধর, এএসআই ক্লোজড

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৯ জুন ২০২৪, ১৯:২৩

অটোরিকশা চালককে মারধর, এএসআই ক্লোজড
নাটোর জেলা পুলিশ সুপারের কার্যালয়। ছবি: সংগৃহীত

নাটোরে অটোরিকশা চালককে মারধরের একটি ভিডিও ভাইরাল হওয়ার পর সিংড়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেলিম রেজাকে পুলিশ লাইনসে ক্লোজড করা হয়েছে। সামাজিক মাধ্যমে মারধরের ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর শনিবার (২৯ জুন) ওই এএসআইর বিরুদ্ধে এই ব্যবস্থা নেন নাটোরের পুলিশ সুপার (এসপি)।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি ফিরছিলেন চালক হারুন আলী। পথে উপজেলা পরিষদ রোড এলাকার এএসআই সেলিম রেজা তার অটোরিকশাটি থামায়। এরপর এএসআই সেলিম রেজা, এক পুলিশ কনস্টেবলসহ তিনজন রিকশায় উঠে তাদের সিংড়া বাসস্ট্যান্ডে নিয়ে যেতে বললে অপারগতা প্রকাশ করেন চালক হারুন।

সিসিটিভি ফুটেজ দেখা যায়, সহকারী উপ-পরিদর্শক সেলিম রেজা তার হাতে থাকা টর্চ লাইট দিয়ে রিকশা চালকের পিঠে আঘাত করেন এবং কয়েকবার পিঠে ঘুষিও মারেন। চালকের কান্নায় আশেপাশে থাকা কয়েকজন পথচারী প্রতিবাদ করলে তাদের ওপর উল্টো ক্ষিপ্ত হয়ে উঠেন এএসআই সেলিম।

অটোরিকশা চালক সিংড়ার বাইশা গ্রামের হারুন আলী বলেন, অটোরিকশার মিটারের তারে সমস্যা থাকায় তাড়াহুড়ো করে বাড়ি ফিরছিলাম। গাড়ির সমস্যার কথা বলায় পুলিশ মেরেছে। এরপরও ওদেরকে বাসস্ট্যান্ড পর্যন্ত পৌঁছে দিয়ে এসেছি।

সিংড়া রিকশা চালক সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন বলেন, এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। একজন শ্রমিকের গায়ে হাত তোলা ওই পুলিশ সদস্যর উচিত হয়নি। এ বিষয়ে আমরা সমিতির সদস্যদের নিয়ে আলোচনায় বসব।

এ বিষয়ে জানতে অভিযুক্ত এএসআই সেলিম রেজার মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

বিষয়টি নিশ্চিত করে সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, এএসআই সেলিমকে নাটোর পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত