ঢাকা, মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে পালালেন প্রেমিকা

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুন ২০২৪, ১৮:৩৯

প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে পালালেন প্রেমিকা
আলতাফ মাস্টার ঘাটে কলাপাতা রেস্টুরেন্ট। ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরে প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে পালালেন প্রেমিকা। শনিবার বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার আলতাফ মাস্টার ঘাটের কলাপাতা রেস্টুরেন্টে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় প্রেমিক তাওহিদুল ইসলামকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত তাওহিদুল ইসলাম চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম পোয়া এলাকার অহিদুর রহমান জমাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে চাঁদপুরের ফরিদগঞ্জের তাওহিদুল ইসলাম আল আমিনের সাথে ওই এলাকার এক গৃহবধূর প্রেমের সর্ম্পক চলে আসছে। প্রায়ই তারা দুইজন বিভিন্ন স্থানে ঘুরতে বের হন। শনিবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ এলাকা থেকে তারা দুইজনই সিএনজি অটোরিকশা করে রায়পুরের আলতাফ মাস্টার ঘাট এলাকায় ঘুরতে আসেন। এক পর্যায়ে তাওহিদুল ইসলাম আল আমিনের মোবাইল ফোন নিয়ে ওই নারী দেখতে পান, তার বান্ধবীর সাথেও গোপনে প্রেমের সর্ম্পক চালিয়ে আসছেন তাওহিদুল। এ ঘটনার জের ধরে উভয়ের মধ্যে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে কৌশলে কলাপাতা রেস্টুরেন্টের ভেতর তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গ কেটে পালিয়ে যান ওই নারী। পরে স্থানীয়রা ওই যুবককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, যুবককে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম তাওহিদুল ইসলাম আল আমিন। তবে ওই নারীর পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি। তাকে ধরতে পুলিশের অভিযান ও মামলার প্রস্তুতি চলছে।

সিভিল সার্জন ডা. আহাম্মদ কবীর বলেন, তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গের ৯০ ভাগ কেটে গেছে। তবে এখনো তিনি শঙ্কামুক্ত নন। তার চিকিৎসা চলছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ২৪ ঘণ্টার আগে কিছুই বলা যাচ্ছে না।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত