ঢাকা, সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

পাটক্ষেতে পড়েছিল কিশোরীর বিবস্ত্র মরদেহ

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুন ২০২৪, ০৮:৩২

পাটক্ষেতে পড়েছিল কিশোরীর বিবস্ত্র মরদেহ
পাটক্ষেতে পড়েছিল কিশোরীর বিবস্ত্র মরদেহ। ছবি: প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় একটি পাটক্ষেত থেকে গলায় ওড়না পেঁচানো রেখা আক্তার (১৫) নামের এক কিশোরীর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জুন) সন্ধ্যায় ভাঙ্গা পৌরসদরের ৮নং ওয়ার্ডের হোগলা-ডাঙ্গী সদরদী গ্রামের একটি পাটক্ষেত থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। রেখা ওই গ্রামের কৃষক হাই মাতুব্বরের মেয়ে বলে জানা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ধারণা তাকে ধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে তার গলায় দাগ রয়েছে বলে জানান তারা।

পরিবারের সদস্যরা জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মেয়েটি তাদের বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়, এরপর থেকে সে নিখোঁজ ছিল। বিকেলে এক কৃষক পাটের ক্ষেতের আইল দিয়ে জমিতে ধান বুনাতে গেলে ইকরাম মাতুব্বরের পাটের ক্ষেতের মধ্যে ওড়না দিয়ে মুখ বাঁধা উলঙ্গ অবস্থায় মেয়েটির মরদেহ দেখতে পেয়ে গ্রামবাসী ও পুলিশকে খবর দেন। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ, ডিবি, সিআইডির একটি চৌকস টিম ঘটনাস্থল এসে পাটক্ষেত থেকে মরদেটি উদ্ধার করে ভাঙ্গা থানায় নিয়ে আসে।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোন্তাছীর মারুফ বলেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত