ঢাকা, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

গৌরনদীতে ঘুষের টাকাসহ তিন ভোট কর্মকর্তা আটক

  নিজস্ব প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুন ২০২৪, ১৫:৪০

গৌরনদীতে ঘুষের টাকাসহ তিন ভোট কর্মকর্তা আটক
গৌরনদীতে ঘুষের টাকাসহ তিন ভোট কর্মকর্তা আটক। ছবি: সংগৃহীত

ঘুষের টাকাসহ বরিশালের গৌরনদী পৌরসভা নির্বাচনে তিন ভোট কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। বুধবার (২৬ জুন) নির্বাচন কমিশনের জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলম বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, সকালে বরিশাল জেলার গৌরনদী পৌরসভা মেয়র পদে উপ নির্বাচনে ৯ নং কেন্দ্রে বরিশালের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন ভোটগ্রহণের কার্যক্রম পরিদর্শনে গেলে ওই কেন্দ্রে কর্তব্যরত প্রিজাইডিং অফিসার মো. সাইদুর রহমান, সহকারী প্রিজাইডিং অফিসার মো. দেলোয়ার হোসেন ও সহকারী প্রিজাইডিং অফিসার সঞ্জয় কুমার ভদ্রকে ভোটকেন্দ্রের ভেতরে পুলিশের সহায়তায় ১৮ হাজার টাকাসহ আটক করেন।

আটকদের জিজ্ঞাসাবাদে জানা যায়, ২৫ জুন অনুমান রাত ১০টায় গৌরনদী পৌরসভা মেয়র পদে উপনির্বাচনে এইচএম জয়নাল আবেদীনের (মোবাইল প্রতীক) পক্ষে তার সমর্থকরা ওই প্রার্থীর পক্ষে সহায়তা করার জন্য টাকাগুলো দিয়েছেন। আটদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গৌরনদী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। গৌরনদী থানা পুলিশ কর্তৃক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত