ঢাকা, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

জামিনে বের হওয়া যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ জুন ২০২৪, ০৮:২৯

জামিনে বের হওয়া যুবলীগ নেতাকে কুপিয়ে জখম
সংগৃহীত ছবি

হত্যা মামলায় জামিনে কারাগার থেকে বের হওয়ার ৩ দিনের মাথায় হামলার শিকার হলেন নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসু।

হামলাকারীরা হাসুর ২ পায়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এতে তার দুই পায়ের রগ কেটে গেছে বলে জানা গেছে। গতকাল সোমবার রাতে শহরের কান্দিভিটুয়া এলাকায় এই ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অবস্থায় হাসানুর রহমান হাসু বলেন, আমি নিজ বাড়ি থেকে বের হয়ে হাসপাতাল মসজিদে মাগরিব নামাজ পড়ে হেমাঙ্গিনী ব্রিজ এলাকায় আসি।

এ সময় নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো সমর্থক রাব্বির নেতৃত্বে আমার ওপর হামলা চালানো হয় বলেও জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করে নাটোর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, গত ২২ জুন একটি হত্যা মামলায় জামিনে কারাগার থেকে বের হন হাসু। ওই হত্যা মামলার ঘটনার জেরে এই ঘটনা ঘটতে পারে। হামলাকারীদের শনাক্ত করে গ্রেপ্তারে অভিযান চলছে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি।

প্রসঙ্গত, ঠিকাদারি কাজের টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে দ্বন্দের জেরে গত ১৬ এপ্রিল আওয়ামী লীগ নেতা ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো ও হাসুর সমর্থকদের মধ্যে নাটোর পৌরসভায় সংঘর্ষ হয়। সংঘর্ষে রোকনুজ্জামানের হিরোর সমর্থক শিশির নিহত হয়। শিশির হত্যা মামলায় কারাগারে আটক ছিলেন যুবলীগ নেতা হাসু।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত