ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

বিয়ের দাবিতে কৃষকলীগ সভাপতির বাড়িতে তরুণীর অনশন

  নিজস্ব প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুন ২০২৪, ২১:৩৮

বিয়ের দাবিতে কৃষকলীগ সভাপতির বাড়িতে তরুণীর অনশন
প্রতীকী ছবি

রাজশাহীর তানোর উপজেলা কৃষক লীগের সভাপতি জয়ন্ত কুমার সাহার সঙ্গে বিয়ের দাবিতে তার বাড়িতে অনশনে বসেছেন অনার্স পড়ুয়া এক ছাত্রী। খবরটি ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সেই সাথে দ্রুত সময়ের মধ্যে বিয়ে না হলে আত্মহননের হুমকি দিয়েছেন ওই তরুণী।

রবিবার (১৬ জুন) উপজেলার কামারগাঁ ইউনিয়নের (ইউপি) পাড়িশো গ্রামে প্রধান শিক্ষক রাম কমল সাহার বাড়িতে এ ঘটনা ঘটেছে। জয়ন্ত কুমার সাহা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সন্ধ্যায় অনার্স পড়ুয়া ওই শিক্ষার্থী প্রেমিক জয়ন্ত কুমার সাহার খোঁজে তার বাড়িতে আসে। কিন্তু তার আশার খবরে কৌশলে জয়ন্ত পালিয়ে যায়। এ সময় ওই শিক্ষার্থী জয়ন্তের সঙ্গে তার বিয়ে না দিলে আত্মহননের হুমকি দিয়ে অনশনে বসেছে।

ভুক্তভোগী তরুণীর ভাষ্য, মুঠোফোনের সূত্রে পরিচয় এবং প্রায় দু’বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। তবে বিয়ের কথা বলায় জয়ন্ত তার সঙ্গে সম্পর্ক ছেদ করেছে। ফলে বাধ্য হয়ে ওই শিক্ষার্থী জয়ন্তের সঙ্গে বিয়ের দাবিতে অনশনে বসেছে। অন্যদিকে, জয়ন্ত কুমার সাহা অভিযোগ অস্বীকার করে বলেন, ওই মেয়ে তাকে ফাঁসাতে চাইছে।

তবে, জয়ন্ত কুমার সাহার বাবা রাম কমল সাহা জানান, ওই মেয়ে যদি তার ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কের কোনো প্রমাণ দিতে পারে তাহলে বিয়ে দিতে তাদের কোনো আপত্তি নেই।

বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনচার্জ ওসির দায়িত্বে থাকা এসআই আনোয়ার হোসেন বলেন, ঘটনা জানার পর মেয়ের পরিবারকে খবর দেয়া হয়েছে। অভিযোগ দিলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত