ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় মা-শিশুসহ অ্যাম্বুলেন্স চালকের মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ জুন ২০২৪, ২০:০৩

সড়ক দুর্ঘটনায় মা-শিশুসহ অ্যাম্বুলেন্স চালকের মৃত্যু
ফাইল ছবি

দিনাজপুরে বীরগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মা ও তার ৭ মাস বয়সী শিশুসন্তান ও ফুলবাড়ীতে বাসের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে অ্যাম্বুলেন্স চালকের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- বীরগঞ্জ উপজেলার প্রাণনগর এলাকার মাহাবুব ইসলামের স্ত্রী খাইরুন আক্তার (২৪) ও তার ৭ মাস বয়সী শিশু সন্তান আবুজার এবং হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের হারেজ আলীর ছেলে অ্যাম্বুলেন্সচালক এহসান হোসেন (৩২)।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার রাজারামপুর এলাকায় শ্যামলী পরিবহনের সঙ্গে রোগী বহনকারী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্স চালক এহসান হোসেন (৩২)’র মৃত্যু হয়। এ ঘটনায় অ্যাম্বুলেন্সের ভেতর থাকা রোগীসহ ৭ জন আহত হন।

অ্যাম্বুলেন্সটি বিষপান করা এক নারী ও তার স্বজনকে নিয়ে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিল। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান ওসি।

অন্যদিকে দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে বীরগঞ্জ উপজেলার দলুয়া পল্লী বিদ্যুৎ কেন্দ্রের সামনে একটি ভ্যানের সঙ্গে যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ওই ভ্যানে তিনজন যাত্রী ছিলেন, তারা স্বামী-স্ত্রী ও তাদের ৭ মাসের শিশু সন্তান।

দুর্ঘটনার পর স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঠাকুরগাঁও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা খাইরুন আক্তার ও তার শিশু সন্তান আবুজারকে মৃত ঘোষণা করেন। এ দুর্ঘটনায় মাহাবুব ইসলাম ও ভ্যানচালক আহত হয়েছেন।

ওসি জানান, দুর্ঘটনার পর ঘাতক বাসটি আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত