ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

খেলনা ও খাবার কিনে দেয়ার প্রলোভনে শিশু ধর্ষণ, গ্রেপ্তার ১

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ২০:১৮

খেলনা ও খাবার কিনে দেয়ার প্রলোভনে শিশু ধর্ষণ, গ্রেপ্তার ১
আসামি ইব্রাহিম মোল্লা । ছবি: সংগৃহীত

রাজধানীর রূপনগর এলাকায় ৭ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি ইব্রাহিম মোল্লাকে (৪৬) গ্রেপ্তার করেছে র‌্যাব-২। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে সাভারের বিরুলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) শিহাব করিম জানান, গত ৬ অক্টোবর ভুক্তভোগী শিশুটি বৃষ্টিতে ভিজতে ঘর থেকে বের হয়। তাকে একা পেয়ে ইব্রাহিম মোল্লা খেলনা ও খাবার কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে শিশুটির হাতে ২০ টাকা দিয়ে তার ঘরে নিয়ে যান। পরে দরজা বন্ধ করে দিলে বাসার অন্য ভাড়াটিয়ারা দেখে ফেলে। তারা বিষয়টি শিশুটির মাকে জানান। পরে শিশুটির মা এসে দরজা খোলার জন্য ধাক্কাধাক্কি করেন।

তিনি আরও জানান, ধাক্কাধাক্কির এক পর্যায়ে দরজা খুলে গেলে ভিকটিমকে কান্নারত, বিবস্ত্র এবং রক্তাক্ত অবস্থায় দেখতে পান তিনি। এ সময় চিৎকারে স্থানীয় লোকজন আসলে একপর্যায়ে আসামি ইব্রাহিম মোল্লা পালিয়ে যান। এ ঘটনায় শিশুটির মা রূপনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

আরও পড়ুন: নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনা, নিহত ৩

এ ঘটনায় র‌্যাব-২ ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে। পরে ঘটনার ৪ দিনের মাথায় আসামিকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/আইজে

  • সর্বশেষ
  • পঠিত