ঢাকা, রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১ আপডেট : ৮ ঘন্টা আগে
শিরোনাম

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক দুই যুবকের মরদেহ উদ্ধার

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ০১ অক্টোবর ২০২৩, ০০:০০

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক দুই যুবকের মরদেহ উদ্ধার

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক দুটি লাশ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌকিখাটা গ্রামের আইয়ুব শেখের পুত্র সামিউল শেখ (২২) ও দুপুরে আলগী ইউনিয়নের সোনাখোলা গ্রামের মকবুল ব্যাপারীর পুত্র আলমগীর বেপারী (২৬) নামের আরেক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকালে চৌকিঘাটা গ্রামের সামিউল তার মায়ের নাম দিয়ে একটা লোন করে তাকে টাকা দিতে বলে। তখন সামিউলের মা লোন করে টাকা দিতে অস্বীকার জানায়। পরে সামিউল মনের দুঃখে কষ্টে সকলের অজান্তে ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

অপরদিকে, সোনাখোলা গ্রামের আলমগীর নামের এক যুবক সকালে পাশ্ববর্তী মুনসুরাবাদ গুচ্ছ গ্রামে তার প্রেমিকার বাড়ি যায়। এ সময় প্রেমিক আলমগীর তার প্রমিকাকে বিয়ে করতে চায়। তখন প্রেমিকা বিয়ে করতে অস্বীকার জানায়। এই নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে প্রেমিক ওই প্রেমিকার বাড়িতেই ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তবে পরিবারের দাবি আলমগীরের মৃত্যু রহস্য জনক। এ ঘটনা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ভাঙ্গা উপজেলা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. রতন কুমার বিশ্বাস জানান , আলমগীর বেপারী নামের এক যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। পরে তার লাশ পুলিশ এসে নিয়ে যায়।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, ভাঙ্গায় পৃথক দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে । তবে আলমগীর নামের এক যুবকের লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

অপরটি, চৌকিখাটা গ্রামের যুবক সামিউলের পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে ঊর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে বিনা ময়নাতদন্তে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর জন্মদিন স্মরণীয় করে রাখতে ফরিদপুরে নৌকাবাইচ

বাংলাদেশ জার্নাল/আইজে

  • সর্বশেষ
  • পঠিত