ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

পড়ে থাকা লাগেজে মিলল খণ্ডিত মরদেহ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৩৬  
আপডেট :
 ২২ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫৮

পড়ে থাকা লাগেজে মিলল খণ্ডিত মরদেহ
পড়ে থাকা লাগেজে মিলল কণ্ডিত মরদেহ। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা একটি লাগেজে মানুষের শরীরের ৮টি খণ্ড পাওয়া গেছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাতে নগরীর পতেঙ্গা থানাধীন ১২ নম্বর ঘাট এলাকা থেকে এটি উদ্ধার করা হয়।

পতেঙ্গা থানার ওসি মুহাম্মদ আফতাব হোসেন বলেন, ‘স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে খণ্ডিত মরদেহভর্তি লাগেজটি উদ্ধার করা হয়। এতে আটটি খণ্ডিত অংশ পাওয়া গেছে। তবে লাগেজের ভেতরে ওই মরদেহের মাথাসহ কিছু অংশ নেই। ধারণা করছি, অন্য কোথাও হত্যার পর মরদেহ টুকরো করে এখানে ফেলেছে। লাগেজে মরদেহের যে অংশগুলো নেই সেগুলা অন্য কোথাও ফেলা হয়েছে।’

ওসি আরও বলেন, ‘থানা পুলিশের পাশাপাশি বিষয়টি নিয়ে সিআইডিসহ আরও বেশ কিছু সংস্থা কাজ করছে। আমরা নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা করছি। পরিচয় পাওয়া গেলে হত্যাকাণ্ডের ক্লু-উদঘাটনে সহজ হবে। তবে মরদেহটি পুরুষের। তার বয়স ৫০ এর মধ্যে হবে।’

চট্টগ্রাম নগর পুলিশের বন্দর জোনের উপ-কমিশনার (ডিসি) শাকিলা সোলতানা বলেন, মাথা ও শরীরের কিছু অংশ না থাকায় খুন হওয়া ব্যক্তির পরিচয় শনাক্ত করা যায়নি। তবে তার ফিঙ্গারপ্রিন্ট নেয়া হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কেউ ভুক্তভোগীকে খুন করে লাগেজে ভরে ফেলে দিয়েছেন। এ ঘটনায় মামলাসহ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত