ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

কুমিল্লায় ট্রাকচাপায় দুই বন্ধু নিহত

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২২, ২০:১৩  
আপডেট :
 ১৮ ডিসেম্বর ২০২২, ২১:০০

কুমিল্লায় ট্রাকচাপায় দুই বন্ধু নিহত
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের নিচে চাপা পড়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

রোববার রাতে মিরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বিকেলে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার উপজেলার ফুলগাছ তলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, দেবিদ্বার উপজেলার মকশাইল এলাকার আবদুল মতিনের ছেলে মো. ইরফান ওরফে ইমন (১৬) ও ব্রাহ্মণপাড়া উপজেলার লাড়ুচৌ গ্রামের শরীফ উদ্দিনের ছেলে আরিফ হোসেন (১৭)। আহত ব্যক্তি দেবিদ্বার উপজেলার পুমকারা এলাকার দুলাল চন্দ্র দাসের ছেলে জীবন দাস (১৭)। তারা তিনজন বন্ধু ও এবার এসএসসি পাস করেছেন।

স্থানীয়রা জানান, রোববার বিকেলে মোটরসাইকেল করে তিন কিশোর কুমিল্লা থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় ফুলগাছ তলা এলাকায় পৌঁছালে সামনে থাকা একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের নিচে মোটরসাইকেলটি চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক আরিফ নিহত হন। পরে আহত দুজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ইমন মারা যান।

মিরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, রোববার বিকেলে এ ঘটনার স্থানীয়রা ট্রাকচালককে আটক করে পুলিশে তুলে দেয়। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত