ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

কুমিল্লা সিটি নির্বাচন

মাধ্যমিকের গণ্ডি পেরোতে পারেনি ২৭ ভাগ প্রার্থী

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১২ জুন ২০২২, ১৯:১১  
আপডেট :
 ১২ জুন ২০২২, ১৯:৩২

মাধ্যমিকের গণ্ডি পেরোতে পারেনি ২৭ ভাগ প্রার্থী
ছবি: প্রতিনিধি

কুমিল্লা সিটি নির্বাচনে প্রার্থীদের ২৭ ভাগের শিক্ষাগত যোগ্যতা এসএসসির নিচে। আর ১৬ ভাগ এসএসসি, ২১ ভাগ এইচএসসি, ২৪ ভাগ স্নাতক ও ১০ স্নাতকোত্তর।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের তথ্য উপস্থাপন এবং অবাধ নিরপেক্ষ শান্তিপূর্ণ নির্বাচনের আহ্বান জানিয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় সুশাসনের জন্য নাগরিক (সুজন) কুমিল্লা মহানগর ও জেলা শাখা।

রোববার কুমিল্লা টাউন হল কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন সুজন জেলা কমিটির সভাপতি শাহ মো. আলমগীর খান। জেলা কমিটির যুগ্ম সম্পাদক রেজবাউল হক রানার সঞ্চালনায় সংবাদ সম্মেলনের স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অধ্যাপক আলী আহসান টিটু ও লিখিত বক্তব্য পাঠ করেন মহানগর কমিটির সভাপতি আনিসুর রহমান আকন্দ।

সংবাদ সম্মেলনে বক্তারা অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে রাষ্ট্র, ভোটার, নির্বাচন কমিশন, রাজনৈতিক দল, মন্ত্রী ও সাংসদ, সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, আইনশৃঙ্খলা বাহিনী, গণমাধ্যম, প্রার্থী-সমর্থক ও সচেতন নাগরিকদের প্রতি তাদের দায়িত্ব ও কর্তব্য পালনসহ দায়িত্বশীল ভূমিকা রাখার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর কমিটির সাবেক সভাপতি অধ্যক্ষ সফিকুর রহমান, মহানগর কমিটির সাধারণ সম্পাদক ওমর ফারুক, জেলা কমিটির যুগ্ন সম্পাদক শাহানা হক, সদস্য মোহাম্মদ সাইফ উদ্দিন রনী, আজাদ সরকার লিটন, সুজনের সম্বনয়কারী সৈয়দ নাসির উদ্দিনসহ আরও অনেকে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত