ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২২, ১০:১৫

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
সংগৃহীত ছবি

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীসহ দুজন নিহত হয়েছেন। কুমিল্লার বরুড়ায় ট্রাকের চাপায় মোটরসাইকেলের এক আরোহী এবং নাঙ্গলকোটে ইটবাহী ট্রাক্টরের চাপায় এক স্কুল শিক্ষার্থী মারা গেছেন।

ময়নামতি হাইওয়ে পুলিশের লালমাই ক্রসিং পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মাকসুদুল ইসলাম জানান, সোমবার রাত ১১টার দিকে বরুড়া উপজেলার লক্ষ্মীপুর বাজার সংলগ্ন ইটভাটার পাশে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে একটি ট্রাক পালিয়ে যায়।

“ট্রাকচাপায় ওই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়। তিনি জেলার লাকসাম উপজেলার হামিরাবাগ গ্রামের বাসিন্দা বলে জানতে পেরেছি। তবে এখনও তার পুরো পরিচয় পাওয়া যায়নি। সঙ্গে থাকা দুইজন হাসপাতালে আছে। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি।”

এদিকে, নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন জানান, সোমবার সকালে উপজেলার বাঙ্গড্ডা-মুন্সিরহাট সড়কে গান্দাছি জয়নালের বাড়ির সামনে ইটবাহী ট্রাক্টরের চাপায় ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়।

নিহত রাফিদুল ইসলাম (১২) পাশের চৌদ্দগ্রাম উপজেলার কাঁদঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তোফায়েল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, রাফিদুল সাইকেলে গ্রামের বাড়ি যাওয়ার সময় বাঙ্গড্ডা -মুন্সিরহাট সড়কে গান্দাছি এলাকায় জয়নালের বাড়ির সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইটবাহী ট্রাক্টরটি তাকে চাপা দেয়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এলাকাবাসী ট্রাক্টরটি আটক করলেও চালক পালিয়ে যায়।

এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন ওসি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত