ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

সেলিব্রেটি বানাবে বলে ধর্ষণ, অ্যাডভোকেট গ্রেপ্তার

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২২, ১৯:৪১

সেলিব্রেটি বানাবে বলে ধর্ষণ, অ্যাডভোকেট গ্রেপ্তার
ছবি: প্রতিনিধি

কুমিল্লায় ইউটিউব সেলিব্রেটি বানানোর প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে উঠেছে এক অ্যাডভোকেটের বিরুদ্ধে। এ অভিযোগে র‌্যাব-১১ কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন মধ্যম আশ্রাফপুর এলাকার নিজ বাসা থেকে গত ৩ জানুয়ারি রাতে অভিযুক্ত অ্যাডভোকেট জাহিদ চৌধুরীকে (৪১) গ্রেপ্তার করেছে।

গত বছরের ২ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া জেলার এক নারী কুমিল্লা র‌্যাব-১১ এর নিকট তার দুইটি সন্তান নিখোঁজ হওয়ার বিষয়ে একটি লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কুমিল্লা একটি তদন্ত শুরু করে এবং মাঠ পর্যায়ে গোয়েন্দা তথ্য সংগ্রহ করে। সেই তথ্যের ভিত্তিতে জাহিদ চৌধুরীকে গ্রেপ্তার করা হয় এবং নিখোঁজ ধর্ষণের শিকার ভুক্তভোগী কিশোরী ও তার ভাইকে উদ্ধার করা হয়।

এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহিদ চৌধুরীর বরাত দিয়ে র‌্যাব জানান, ভুক্তভোগীকে ইউটিউব সেলিব্রেটি, পড়াশোনা করানো, পড়াশোনা শেষে ভালো চাকরি দিয়ে প্রতিষ্ঠিত করা এবং তার নামে একটি ফ্ল্যাট কিনে দিয়ে আনুষ্ঠানিকভাবে বিয়ে করার প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে ধর্ষণ করে বলে স্বীকার করে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউটিউবের মাধ্যমে টাকা উপার্জনের বিভিন্ন বিজ্ঞাপন দিয়ে ইতোপূর্বেও তিনি বিভিন্ন অনৈতিক কার্যক্রম চালিয়েছেন বলে স্বীকার করেন।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, এই বিষয়ে গ্রেপ্তার জাহিদ চৌধুরীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ভুক্তভোগীর মা একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ জার্নাল/পিএল

  • সর্বশেষ
  • পঠিত