ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবি, ১৯ লাশ উদ্ধার

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ২৭ আগস্ট ২০২১, ২০:০৮  
আপডেট :
 ২৭ আগস্ট ২০২১, ২৩:২২

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবি, ১৯ লাশ উদ্ধার
সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলার লইস্কা বিলে যাত্রীবাহী নৌকার সঙ্গে বালুবোঝাই একটি ট্রলারের সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ১৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনো উদ্ধার অভিযান চলছে। তবে তাৎক্ষণিকভাবে উদ্ধারকৃতদের পরিচয় পাওয়া যায়নি।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার লইস্কা বিলে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে উদ্ধার কাজ শুরু করেছে এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল সাড়ে ৫টায় জেলার বিজয় নগরের চম্পকনগর নৌকাঘাট থেকে শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি জেলা সদর উপজেলার আনন্দবাজার ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে লইস্কা বিল এলাকায় বিপরীত দিকে থেকে আসা একটি বালুবোঝাই ট্রলারের সাথে সংঘর্ষ হয়। এতে যাত্রীবোঝাই নৌকাটি ডুবে যায়। এতে হতাহতের পরিমাণ কত হতে পারে তা নিশ্চিত করে বলতে পারেনি কেউ।

আঁখি আখতার নামের এক যাত্রী বলেন, বিজয়নগরের চম্পকনগর থেকে বিকেল সাড়ে ৫টায় যাত্রী নিয়ে ছেড়ে আসে নৌকাটি। নৌকায় করে আমি, আমার ছেলে, ভাসুরের ছেলে ও শাশুড়ি ব্রাহ্মণবাড়িয়ায় আসছিলাম। পথে বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হলে নৌকাটি ডুবে যায়। আমি সাঁতরে কূলে উঠতে পারলেও আমার ছেলে, ভাসুরের ছেলে ও শাশুড়ির এখনও সন্ধান পাইনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এরমধ্যে ছয়জন নারী ও দুই শিশু রয়েছেন। উদ্ধার অভিযান চলছে। ঢাকায় ডুবুরিদলকে খবর দেওয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত