ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ আপডেট : ৮ ঘন্টা আগে
শিরোনাম

ফুটবল উদ্ধারে নদীতে নেমে দুই ছাত্র নিখোঁজ

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুলাই ২০২১, ১৭:০৫

ফুটবল উদ্ধারে নদীতে নেমে দুই ছাত্র নিখোঁজ
নিখোঁজ দুই কলেজছাত্র

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ডুবে ইউসুফ আলী (১৯) ও সামিরুল ইসলাম সম্রাট (১৮) নামে দুই কলেজছাত্র নিখোঁজ হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের আবেদের ঘাট সংলগ্ন পদ্মা নদীতে পড়ে যাওয়া ফুটবল উদ্ধার করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয় তারা।

নিখোঁজ দুজন ফিলিপনগর মরিচা (পিএম) ডিগ্রি কলেজের দ্বাদশ ও একাদশ শ্রেণির ছাত্র। ইউসুফ আলী ফিলিপনগর কবিরাজপাড়া গ্রামের বাসিন্দা বাবুল কবিরাজের ছেলে ও সামিরুল ইসলাম সম্রাট কুমির উদ্দিনের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইউসুফ আলী ও সামিরুল ইসলাম সম্রাটসহ বেশ কয়েকজন বন্ধু পদ্মার চরে ফুটবল খেলছিল। খেলাধুলার এক পর্যায়ে ফুটবল পদ্মা নদীতে গিয়ে পড়ে। এ সময় সামিরুল ও সম্রাট বলটি উদ্ধার করতে নদীতে নামে। কিন্তু তীব্র স্রোতে তারা পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা নৌকা নিয়ে তাদের উদ্ধারে চেষ্টা চালিয়েও কোনো সন্ধান পায়নি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ভেড়ামারা ফয়ার সার্ভিস দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ ছাত্রদ্বয়কে উদ্ধারে পদ্মা নদীতে অভিযান চালাচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক রতন কুমার নাথ বলেন, দুপুরের দিকে দৌলতপুর উপজেলার ফিলিপনগরে নদীতে নেমে দুইজন নিখোঁদের সংবাদ পেয়ে আমাদের ভেড়ামারা ইউনিটের উদ্ধারকারী দল কাজ শুরু করেছে। কুষ্টিয়া ফায়ার সার্ভিসে ডুবুরিদল না থাকায় ইতোমধ্যে খুলনা থেকে ডুবুরিদল রওনা দিয়েছে। ডুবুরিদল এসে পৌঁছলে নিখোঁজ দুইজনকে উদ্ধারে চূড়ান্ত অভিযান শুরু হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত