ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

কিশোর গ্যাংয়ের ২০ সদস্য আটক: ৭ জনের বিরুদ্ধে মামলা

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ মার্চ ২০২১, ০৯:১৩

কিশোর গ্যাংয়ের ২০ সদস্য আটক: ৭ জনের বিরুদ্ধে মামলা

দিনাজপুরে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকায় কিশোর গ্যাংয়ের ২০ জন সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় দিনাজপুর শহরের জিলা স্কুলের পিছনে থেকে পরিত্যক্ত পুকুরের পার থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল- দিনাজপুর শহরের ষ্টেশন রোডের ভাঙ্গরী দোকানের কর্মচারী রতন হোসেন, শহরের বাহাদুর বাজারের মাছ বিক্রেতা আবু বক্কর সিদ্দিক, বাহাদুর বাজারের কাপড় দোকানের কর্মচারী মনি হোসেন, বিশাল আহমেদ এবং শরিফ, কাচারী এলাকার কম্পিউটার দোকানের কর্মচারী রকি ইসলাম ও পাটোয়ারী বিজনেস হাউজের কর্মচারী শান্ত।

অন্যান্য ১৩ জনের মধ্যে দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউটের ৫ জন ছাত্র, বিরল সরকারী কলেজের ৪ জন ছাত্র, দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটের ২ জন ছাত্র, সরকারী সিটি কলেজের ১ জন ছাত্র ও মাউন্ট এভারেস্ট কলেজের ১ জন ছাত্র রয়েছে।

শুক্রবার রাতে দিনাজপুর পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন বলেন, সন্ধ্যায় জিলা স্কুলের পিছনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ২০ জনকে আটক করা হয়। আটককৃতরা কিশোর গ্যাংয়ের সদস্য। তারা একত্রিত হয়ে জিলা স্কুলের পিছনে মাদক সেবন করতো, মোবাইলে বিভিন্ন ধরনের জুয়া খেলতো।

তিনি আরো বলেন, আটক ২০ জনের মধ্যে ১৩ জন বিভিন্ন কলেজের ছাত্র। মানবিক বিবেচনায় তাদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে স্বজনদের কাছে ছেড়ে দেয়া হয়েছে। আটক অপর ৭ জনের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগে মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত